Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজন আহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১:২২ পিএম | আপডেট : ১:৩৩ পিএম, ১৬ আগস্ট, ২০২২

বরিশালের শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপারতালের প্রধান ভবনে প্রবেসের সময় ছাদের পলেস্তারা খসে পড়ে চিকিৎসাধীন এক শিশুর পিতা নুর মোহম্মদ(৩৫) আহত হয়ে হাসপাতালেই ভতি হয়েছেন। সোমবার রাতে ভোলার লালমোহন উপজেলার চরভুতা গ্রামের আব্দুল জলিলের ছেলে নুর মোহম্মদ দক্ষিণাঞ্চলের সর্বৃহত সরকারী চিকিৎসা সেবা কেন্দ্রে এ দূঘটনার শিকার হন। বর্তমানে সে হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন বলে জানা গেছে।

নুর মোহাম্মদ সাংবাদিকদের জানান, গত ২৭ দিন ধরে তার আড়াই বছরের শিশু সন্তান রিফাত হাসপাতালের শিশু সার্জারির ৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। ওষুধ পথ্য কেনা সহ বিভিন্ন কাজে তাকে হাসপাতালের বাইরে যেতে হয়। সোমবার রাতে হাসপাতালের মাঝের গেট দিয়ে মূল ভবনে প্রবেশের সময় পলেস্তারা খসে মাথার ওপর পড়ে। এতে তিনি মাথায় মারাত্মক আঘাত পেয়ে অনেকটাই জ্ঞান হারিয়ে ফেলেন। কতর্ব্যরত পুলিশ সহ আসেপাশের লোকজন ছুটে এসে তাকে দ্রুত জরুরী বিভাগে নেয়ার পরে ওয়াডে ভতি করা হয়েছে।
এ ব্যাপারে হাসপাতালের পরিচালক ডা. এসএম সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজন মাথায় আঘাত পেয়েছেন। তবে হাসপাতালেই তার চিকিৎসা চলছ এবং ক্রমে সুস্থ হয়ে উঠছেন।বিষয়টি গণপূর্ত দপ্তরকে অবহিত করার কথা জানিয়ে পরিচালক জানান, ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্যও বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ