Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

বাইডেনের পর এবার মার্কিন প্রতিরক্ষামন্ত্রী কোভিডে আক্রান্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ২:৫০ পিএম

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের পর এবার মার্কিন প্রতিরক্ষামন্ত্রী লয়েড অস্টিনও কোভিডে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে নিজ বাসস্থানে ৫ দিনের কোয়ারিন্টিনে আছেন। এর আগেও একবার তিনি কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

সোমবার প্রতিরক্ষামন্ত্রী নিজেই এক বিবৃতিতে জানান, তার উপসর্গ মৃদু। তারপরও আগামী পাঁচ দিন ঘরে কোয়ারেন্টাইনে থাকবেন। তিনি করোনার পূর্ণ ডোজ টিকা নিয়েছেন। এ ছাড়া বুস্টার ডোজও নিয়েছেন, যা তার শরীরে ভাইরাসের সংক্রমণের তীব্রতা অনেক কমিয়ে দিয়েছে।

লয়েড অস্টিন আরও বলেন, বুস্টার ডোজের জন্য যারা যোগ্য, তাদের প্রত্যেককে তা নেয়ার জন্য উৎসাহিত করে যাবেন। অস্টিন আগে কোভিডের টিকা এবং দুই ডোজ বুস্টার টিকা নিয়েছিলেন।

পেন্টাগনের প্রধান জানান, করোনায় সংক্রমিত হয়ে কোয়ারেন্টাইনে থাকলেও তিনি তার দায়িত্ব পালন করে যাচ্ছেন এবং ভার্চুয়াল মাধ্যমে যথাসম্ভব গুরুত্বপূর্ণ সভা ও আলোচনায় যোগ দেবেন। সূত্র: এপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৫ সেপ্টেম্বর, ২০২২
১৭ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ