Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে নিখোঁজের দুই দিন মেঘনা নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৩:৪৩ পিএম

নারায়ণগঞ্জের পরসোনারগাঁয়ে মেঘনা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ২দিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নেমে জাহিদুল আলম মেহেদী (১৮) নামের এক কিশোর নিখোঁজ হয়।পরবর্তীতে ফায়ার সার্ভিস সহ এলাকাবাসী উদ্ধার অভিযান পরিচালনা করেও নিখোঁজ কিশোরের খোঁজ পায়নি। মঙ্গলবার সকালে নদীতে লাশ ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে। জাহিদুল ইসলাম মেহেদী মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামের মনির হোসেনের ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার সদর থানার কুনারপাড়া গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকায় দুপুর ২টার দিকে ৮জন কিশোর মেঘনা নদীতে গোসল করতে নামে। তারা শাতরিয়ে নদীর দূরবর্তী স্থানে চলে যায়। এক পর্যায়ে তিনজন তীরে আসলেও জাহিদুল ইসলাম নদীর স্রোতের সাথে নদীর পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ওইদিন সন্ধ্যা পর্যন্ত উদ্ধারের চেষ্টার পরও নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিখোঁজের দুদিন পর নিখোঁজের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ