Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

লালপুরে পাম্পে পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রয়ের অপরাধে জরিমানা ৪৮ হাজার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৩:৪৭ পিএম

পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রয়ের অপরাধে নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে মেসার্স সততা ফিলিং স্টেশনের ম্যানেজার সিদ্দিকুর রহমানকে ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
মেসার্স সততা ফিলিং স্টেশন নামের তেল পাম্পটি পৌর এলাকায় যৌথ মলিকানায় পরিচালিত হয়ে আসছিলো। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে জানান, পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রয়ের অভিযোগ পেয়ে মেসার্স সততা ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে পেট্রল তেলের সঙ্গে পানি মেশানোর প্রমাণ পায় ভ্রাম্যমাণ আদালত। এসময় অভিযুক্ত ফিলিং স্টেশনের ম্যানেজার সিদ্দিকুর রহমানের স্বীকারোক্তির ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় তাকে ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্ত ক্রেতাদের অর্থ ফেরত দিতে এবং ফিলিং স্টেশনটি সাময়িক বন্ধ রেখে পানি মিশ্রিত পেট্রল অপসারণপূর্বক বিক্রয়যোগ্য তেল উত্তোলন করে পুনরায় চালুর নির্দেশ দেওয়া হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ