Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ভোক্তা অধিকারের অভিযান, বেকারী ও ফার্মেসীকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৩:৫০ পিএম

খুলনার ফুলতলা উপজেলায় বিভিন্ন বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ মঙ্গলবার দুপুরে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে ফুলতলা উপজেলার গাড়াখোলা এলাকায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী খাদ্য পন্য প্রস্তুত ও সংরক্ষণ করায় গাজী বেকারীকে ১০ হাজার টাকা এবং পাকার মোড়ে সনদ বিহীন ডাক্তার উল্লেখ করায় ঝর্ণা ফার্মেসীকে ৫ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়। এ সময় ফুলতলা উপজেলার বিভিন্ন এলাকা ও বাজারে তদারকি করা হয়।
অভিযানকালে সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাবলী হতে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়িদের ক্রয়/বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শণ করতে অনুরোধ জানানো হয় এবং সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়। অভিযানে সহায়তা করে ফুলতলা থানা পুলিশ ও ক্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ