Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দুবাইয়ের গোল্ডেন ভিসা পেলেন তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৪:১৮ পিএম

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল দুবাই সরকারের গোল্ডেন ভিসা পেয়েছেন। সামাজিক মাধ্যমে এক ভিডিও বার্তায় এই ভিসা পাওয়ার খবর নিজেই জানিয়েছেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার।

বাংলাদেশের জিম্বাবুয়ে সফর শেষে দলের সঙ্গে দেশে ফেরেননি তামিম। ব্যক্তিগত কাজে হারারে থেকে উড়াল দিয়েছিলেন সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। সেখানেই স্থানীয় এক শিল্পপতির মাধ্যমে গোল্ডেন ভিসা হাতে পান তামিম।

সামাজিক মাধ্যমে গোল্ডেন ভিসা হাতে পাওয়ার পর সেটি দেখিয়ে ভিডিও বার্তায় তামিম বলেন, ‘আমি সম্প্রতি গোল্ডেন ভিসা পেয়েছি। খুবই অল্প সময়ে যথাযথ উপায়ে এই (গোল্ডেন ভিসার) প্রক্রিয়া সম্পন্ন করতে পেরেছি।’ সামাজিক যোগাযোগমাধ্যমের ছবিতে দেখা গেছে, সপরিবারে এখন আমিরাতে সময় কাটাচ্ছেন তামিম।


সংযুক্ত আরব আমিরাত সরকার বিভিন্ন দেশের সামাজিক এবং অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের দশ বছর মেয়াদী এই গোল্ডেন ভিসা প্রদান করে। এর আগে বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও সংযুক্ত আরব আমিরাতের দশ বছর মেয়াদী গোল্ডেন ভিসা পেয়েছিলেন।



 

Show all comments
  • কামরুজজামান ১৬ আগস্ট, ২০২২, ৬:২৩ পিএম says : 0
    অনেক দোআ ও শুভ কামনা রইল ছোট ভাই তামিম। প্রবাসে যেন বাংলাদেশ কে ভুলে যেওনা চাওয়া শুধু এতোটুকু
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন