Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ছেলের গুলিতে নিহত পটিয়ার সাবেক মেয়র শামসুল আলম মাস্টারের স্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৪:৫২ পিএম

জাতীয় পাটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পটিয়া পৌরসভার সাবেক মেয়র মরহুম সামশুল আলম মাস্টারের স্ত্রী জেসমিন আক্তারকে (৬০) গুলি করে হত্যা করেছে তার ছেলে। মঙ্গলবার দুপুরে পটিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। জানা গেছে, পিতার মৃত্যুর পর জায়গা ও ব্যাংক একাউন্টের টাকা নিজের নামে করে নেওয়ার বিষয়ে মায়ের সাথে বাকবিত-া হয় মাইনুদ্দীন মোহাম্মদ মাঈনুরের। এক পর্যায়ে মা জেসমিন আক্তারের মাথায় গুলি করে পালিয়ে যায় মাইনুদ্দীন। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। চমেক হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার। তিনি বলেন, পটিয়া পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের সবজাপাড়ায় ছেলে মাঈনুদ্দীনের গুলিতে নিহত হয়েছেন মা জেসমিন আক্তার। খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ রাউন্ড গুলি ও একটি এয়ার গান উদ্ধার করা হয়েছে। তবে মাঈনুদ্দীন পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।
ছেলে মাঈনুল আলম বেসরকারি প্রিমিয়ার বিশ^বিদ্যালয়ের ছাত্র ছিলেন। মাঈনুল ইয়াবায় আসক্ত বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। জানা যায়, সামছুল আলম মাস্টারের স্ত্রী ও মেয়ে অস্ট্রেলিয়া প্রবাসী। স্বামী মারা যাওয়ার পর স্ত্রী দেশে আসেন। জায়গা জমি বিক্রি সংক্রান্ত বিরোধের কারণে এ হত্যাকা- ঘটতে পারে বলে বলে স্বজনেরার জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ