Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রাউজানে ৭ মাস আগে বিয়ে হওয়া এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৫:২৪ পিএম

চট্টগ্রামের রাউজানে ১৭ বছর বয়সী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধুর নাম মোজাহিদা আকতার ওরফে মিনা। নিহত মিনা পশ্চিম গুজরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চাঁদের দীঘিরপাড় এলাকার মনছুর আলীর বাড়ির প্রবাসী মো. হারুনের স্ত্রী। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ ও স্থানীয় ইউপি সদস্য জগদিশ বড়ুয়া বলেন, ‘নিহতের শ্বশুর মৃত। শাশুড়ি বৃদ্ধ। হারুন ভাইদের কাছ থেকে আলাদা বসবাস করেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কোন সারা শব্দ না পাওয়ায় পরিবারের সদস্যরা ঘরের ভেন্টিলেটর দিয়ে দেখেন রুমে সিলিং ফ্যানের লোহার সাথে শাড়ি পেঁছিয়ে ঝুলে আছে মিনা। পরে আমাদের খবর দিলে আমরা বিষয়টি পুলিশকে জানাই। দুপুর ১২টার দিকে পুলিশ মিনার রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেন।’

স্থানীয়রা জানান, ৭ মাস আগে একই উপজেলার বাগোয়ান ইউনিয়নের পশ্চিম মাঝিপাড়া এলাকার মিনার সঙ্গে বিয়ে হয়েছিল পশ্চিম গুজরা ইউপির চাঁদের দীঘিরপাড় এলাকার মৃত রহুল আমিনের ছেলে দুবাই প্রবাসী মো. হারুনের সঙ্গে। ঘটনাটি কি কারণে হয়েছে, তা কেউ এখনো বলতে পারছে না।

ঘটনাস্থল পরিদর্শনকারী পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাঈল বলেন ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ