Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

বাগেরহাটে ওজনে কম দেওয়ায় ৪ মৎস্য ব্যবসায়ীকে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৫:৫৮ পিএম

বাগেরহাটের ফকিরহাটে ফলতিতা মৎস্য বাজারে ওজনে কম দেওয়ার অভিযোগে ৪ মৎস্য ব্যবসায়ীকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগষ্ট) দুপুরে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযানের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়।
ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন জানান, কিছু অসাধু ব্যাবসায়ীরা দৃীর্ঘদিন ধরে ওজনে কম দিয়ে মাছ কেনা বেচে করে আসছে এমন সংবাদের ভিত্তিতে ফকিরহাটে ফলতিতা মৎস্য বাজারে অভিযান পরিচালনা করা হয়।
এসময় মেসার্স মেঘনা ফিসের মালিক খান আমজাদ হোসেনকে ৩০ হাজার টাকা, অন্তরা মৎস্য ফিসের প্রদিপ দাশকে ২০ হাজার টাকা,শাপলা মৎস্য আড়তের এস এম সজিব ঝন্টুকে ২০ হাজার টাকা,ঠান্ডা মাসুদ জুয়েল মৎস্য ভান্ডারের খোকন চন্দ্র বিশ্বাস ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন।
এসময় ,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতি কনা দাস,বিএসটিআই ইন্সপেক্টর রনজিৎ কুমার মল্লিক, ফকিরহাট মডেল থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ ইতিপূর্বে কয়েকবার চিংড়ি মাছে জেলিসহ বিভিন্ন অপদ্রব্য পুশ করার অপরাধে এই মার্কেটে ৪ জনকে কারাদন্ড ও জরিমানা করা হয়েছিল সেইসাথে জব্দকৃত চিংড়ি মাছ নষ্ট করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ