Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মাগুরার মহম্মদপুরে বিদ্যুতায়িত হয়ে গৃহবধুর মৃত্যু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৬:২৫ পিএম

মাগুরার মহম্মদপুরে বিদ্যুতায়িত হয়ে জাকিরন বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এসময় তাঁকে বাঁচাতে গিয়ে তার স্বামী মো. ইসরাইল মোল্লা বিদ্যুতায়িত গুরুত্বর আহত হন।

১৬ (আগস্ট) মঙ্গলবার দুপুর দেড়টার সময় উপজেলার চালিমিয়া গ্রামের বিশ্বাস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত জাকিরন বেগম হাটগোপালপুর এলাকার মৃত মো. হেলাল মোল্লার মেয়ে।

স্থানীয়রা জানান, জাকিরন সকাল থেকে গৃহস্থালির কাজ করছিলেন। বাড়ির আঙ্গিণায় রোদে পাট শুকতে দেয়। দুপুরে পাট শুকিয়ে ঘরে রাখতে গেলে পায়ে বৈদ্যুতিক তার পেচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় স্বামী ঈসরাইল মোল্যা স্ত্রীকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে পাশের বাড়ির লোক এসে দ্রুত মেইন সুইস বন্ধ করলে দুজনেই ছিটকে পড়েন। ঘটনাস্থলে বিদ্যুতায়িত হয়ে জাকিরন বেগমের মৃত্যু হয়।

পল্লী চিকিৎসক নাঈম হাসান বাবলু জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে জাকিরন বেগমের মৃত অবস্থায় পায়। আহত ঈসমাইলকে বাড়িতেই চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ