Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মা হতে যাচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৬:৩৪ পিএম

জনপ্রিয় বলিউড তারকা বিপাশা বসু। তিনি মা হতে যাচ্ছেন এ খবর আগেই জানা গিয়েছিল। তবে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত বিপাশা বসু ও করণ সিং গ্রোভার দম্পতির কাছ থেকে আনুষ্ঠানিক ঘোষণা বাকি ছিল। ইনস্টাগ্রামে এবার বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করে সুসংবাদটি নিশ্চিত করেছেন বিপাশা নিজেই।

ইনস্টাগ্রামে প্রকাশ করা ছবিতে দেখা যায়, অনাগত সন্তানকে পরম যত্নে দু'হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। কখনও তিনি স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে রয়েছেন, কখনও আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে।

ছবি দিয়ে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু্ইজন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দুইজনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব। পোস্টের শেষে 'দুর্গা দুর্গা' রব তুলেছেন বিপাশা।

এদিকে বিপাশা এবং করণের জন্য উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা।

ভালোবেসে ২০১৬ সালে বাঙালি রীতি মেনে বিয়ে করেন বিপাশা এবং করণ। ব্যক্তিজীবনকে আগাগোড়াই দূরে রেখেছেন তারকা-দম্পতি। বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু'বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু'জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তারা। এ বার স্বামী-স্ত্রী থেকে মা-বাবার ভূমিকায় উত্তরণ। আপাতত নতুন অতিথির অপেক্ষা তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ