Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

যশোর এমএম কলেজের ছাত্রের লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:০৫ পিএম

যশোর এমএম কলেজের ছাত্রাবাসে জানালা ভেঙ্গে শুদিপ্ত বিশ্বাস (২৬) নামে মার্স্টাসের ছাত্রর লাশ উদ্ধার করেছে পুলিশ। (১৬আগষ্ট) বেলা ১২ টার দিকে যশোর শহরের বেজপাড়া টিবিক্লিনিকের পাশে পৃত্থ্বীশ মজুমদারের বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন যশোর কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান। নিহত সুদিপ্ত মাগুরা জেলা সদরের কুচিমারা গ্রামের সুজন বিশ্বাসের ছেলে। সে যশোর সরকারি এমএম কলেজের মার্স্টার্স ছাত্র ছিল।
ছাত্রাবাসের মালিক পৃত্থ্বীশ মজুমদারের স্ত্রী তৃবেনী মজুমদার জানান, আমরা এই বাড়িতে বসবাস করি না। দ্বিতীয়তলা ভবনের নিচের ছয়টি রুম এবং ওপরের তলায় ৫ টি রুম সবই ছাত্রদের কাছে ভাড়া দেয়া। মঙ্গলবার সকালে ছাত্রাবাসে দ্বিতীয়তলার একটি ছেলে ফোন দিয়ে জানায় নিচেরতলায় সুদিপ্তর রুমে মরে পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ আসে।
যশোর কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, জানালা ভেঙ্গে ভিতর ঢুকে দেখি রুমের দরজার কাছে মৃত অবস্থায় পড়ে আছে। রুমের ভিতর সব কিছু এলোমেল অবস্থায় পড়ে ছিলো। কি কারণে তার মৃত্যু হয়েছে বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পরে মৃত্যু কারন জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৯ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ