Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

‘প্রতি মাসে বিল দিলেও আমরা গ্যাস পাই না’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:৩৬ পিএম

গ্যাসের দাবিতে সিদ্ধিরগঞ্জে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, প্রতি মাসে নিয়মিত বিল দিলেও আমরা গ্যাস পাই না। প্রায় ৫ থেকে ৭ হাজার ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মৌচাক বাইপাস সড়কের নাজু মার্কেটের সামনে আজ মঙ্গলবার বিকালে আয়োজন করা হয় এই মানববন্ধন।

বক্তারা বলেন, গ্যাসের অভাবে বাড়িভাড়া দেয়া যাচ্ছে না। ভাড়া না পাওয়ায় ব্যাংকলোনের কিস্তি দেয়া যাচ্ছে না। ভাড়াটিয়ারা চলে যাচ্ছে অন্যত্র। ফলে টাকা দিয়েও আমরা হচ্ছি নানাভাবে ক্ষতিগ্রস্ত। এমন ক্ষতি মেনে নেয়া যায় না। তারা বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে কাজ না হলে ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য আমরা আরও কঠিন কর্মসূচি হাতে নেবো।

মোবারক হোসেন খানের সভাপতিত্বে ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদের সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন শাহ আলম চৌধুরী সিআইপি, অধ্যাপক জয়নাল আবেদীন, মিজানুর রহমান, মাওলানা আনোয়ার জাফরী, হাজী মো. ইদ্রিস, অধ্যাপক মামুন আহমেদ, জামাল হোসেন ভুইয়া ও মোফাজ্জল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ