Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:৩৮ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের উদ্যেগে সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর বাস ভবনস্থ গুনাইঘর বায়তুল আজগর সাত গম্বুজ জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সহ সভাপতি শাহজাহান মোল্লা, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাঠান ভুলু, উপজেলা বিএনপির সহ সভাপতি নজরুল ইসলাম সরকার, সুদন মিয়া, মহিউদ্দিন ভাবলু, সাংগঠনিক সম্পাদক সাহাজ উদ্দিন সাজু চেয়ারম্যান, কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সভানেত্রী সুফিয়া বেগম, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুলতান কবির আহম্মেদ, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মহসিন সরকার, রাজামেহার ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রউফ মাস্টার, উপজেলা যুবদলের আহবায়ক আবদুর রহমান, যুগ্ম আহবায়ক সালাউদ্দিন রুহুল, জাকির হোসেন, মোহাম্মদ আলী, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রবিউল আউয়াল সাইফুল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম সুমন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুর ইসলাম ও বিল্লাল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ