Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউসিবি’র ২০২১-২০২২ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:৫০ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) সততার অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনের স্বীকৃতিস্বরূপ ২০২১-২০২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান করেছে। ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরী মঙ্গলবার (১৬ আগস্ট) প্রধান কার্যালয়-এ ইউসিবি চিনিসপুর শাখার জুনিয়র অফিসার জনাব এ.এস.এম.সারোয়ার জাহানকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও নৈতিকতা কমিটির সভাপতি জনাব সৈয়দ ফরিদুল ইসলাম; ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব নাবিল মুস্তাফিজুর রহমান; ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল আলম ফেরদৌস; ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও নৈতিকতা কমিটির ফোকাল পয়েন্ট জনাব এন. মোস্তফা তারেক; ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও নৈতিকতা কমিটির সদস্য জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন; ইউসিবির এফভিপি ও নৈতিকতা কমিটির জয়েন্ট ফোকাল পয়েন্ট মিসেস শিরীন সুলতানা এবং ইউসিবির এফএভিপি ও নৈতিকতা কমিটির সদস্য মিসেস ইয়াওমুন নাহার উপস্থিত ছিলেন।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার প্রদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ