Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতির পিতার ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:৫৫ পিএম

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেড জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচী পালন করে। কর্মসূচীর শুরুতে অন-লাইন প্লাটফর্মে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, জীবন ও কর্ম নিয়ে আলোচনা এবং ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। মঙ্গলবার (১৬ আগস্ট) সর্বশেষ ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে নিহতদের স্মরণে পাঁচ মিনিট দাঁড়িয়ে নিরাবতা পালন করা হয়।

অন লাইন প্লাটফর্মের আলোচনায় প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা। এসময় ব্যাংকের অন্যান্য পরিচালকবৃন্দ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমদ, প্রধান কার্যালয়ের পদস্থ সকল কর্মকর্তাবৃন্দ এবং ব্যাংকের ১০৬ শাখার ব্যবস্থাপকগণ অন-লাইন প্লাটফর্মে যুক্ত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্ষিকী উদযাপন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ