Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শ্যামনগরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সোরা গ্রামে দুই সন্তানের জননী তাজকিয়া খাতুনকে কুপিয়ে হত্যার ঘটনায় তার পরকীয়া প্রেমিক সাহেব আলী খাঁকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। রাজধানীর সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ২৪ জুলাই রাতে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী তাজকিয়া খাতুনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এসময় ইসমাইল গাজী বাড়িতে ছিলেন না। এঘটনায় তাজকিয়া খাতুনের পরকীয়া প্রেমিক সাহেব আলী খাঁসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৬/৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন তার ভাই মো. আব্দুল্লাহ বাবু। মামলাটির ছায়া তদন্তকালে র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে এজাহার নামীয় ১নং আসামি ঢাকা জেলার সাভার মডেল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ততথ্যের ভিত্তিতে ১৫ আগস্ট ভোররাতে সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে সাহেব আলী খাঁকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী ইসমাইলের সহকর্মী সাহেবের সঙ্গে তাজকিয়ার পরকীয়ার সম্পর্ক চলছিল। ইসমাইল ও সাহেব একই সঙ্গে সুন্দরবনে মাছ ও কাঁকড়া ধরেন। রাতে ইসমাইল মাছ ধরতে যাওয়ার জন্য খুটিকাটায় দাদনের টাকা আনতে গিয়েছিলেন। এরই মধ্যেই তাজকিয়াকে হত্যার খবর পাওয়া যায়। ইসমাইলের অনুপস্থিতিতে সাহেবই তাজকিয়াকে হত্যা করেছে বলে সেসময় অভিযোগ করে তার পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ