Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মাধবদী বাজার বণিক সমিতির নির্বাচন শাফি উদ্দিন সভাপতি আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গতকাল বৃহস্পতিবার বিকেলে মাধবদী বাজার বণিক সমিতি নয়া কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার অনুষ্ঠিত সমিতির প্রত্যক্ষ ভোটে নির্বাচিত ১৬ জন সদস্য নির্বাচিত হন। গতকাল বৃহস্পতিবার বিকেলে নব-নির্বাচিত ১৬ জন সদস্যের কণ্ঠ ভোটে সভাপতি পদে আলহাজ্ব শফি উদ্দিন এবং আলহাজ্ব মো: আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এর আগে গত বুধবার মাধবদী বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়। অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে ভোট গননা শেষ হয় রাত ১০টায়। ঘোষিত ফলাফল অনুযায়ী ব্যবসায়ীদের প্রত্যক্ষ ভোটে সমিতির মোট ৪টি জোন থেকে ১৫ জন সদস্য নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে আলহাজ্ব মো: আনোয়ার হোসেন (হরিন), নরসিংদী থানা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী (দেয়াল ঘড়ি), হাজী আশরাফুল ইসলাম বিপ্লব (আনারস), হাজী মো: আসাদুজ্জামান (গোলাপ ফুল), হাজী কাজী ইকবাল কবির (ছাতা), আলহাজ্ব মো: জাকির হোসেন (খেজুর গাছ), হাজী মো: জাকির হোসেন মেম্বার (আম), মো: বোরহান উদ্দিন মোল্লা (টেক্সি), মো: মনিরুজ্জামান (টেলিভিশন), মো: মনিরুজ্জামান ভূইয়া (দোয়াত কলম), আলহাজ্ব মো: মোমেন মোল্লা (মোমবাতী), মোহাম্মদ আলী দুলাল (মোবাইল ফোন), হাজী সাঈদ মেম্বার (টেলিফোন), আলহাজ্ব মো: শফিউদ্দিন (চেয়ার), মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: সালাউদ্দিন আহমেদ (মাছ)। পূর্ব ঘোষিত সিডিউল অনুযায়ী মাধবদী বাজার বণিক সমিতি ৪টি জোনে বিভক্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ