Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গত ২২ নভেম্বর দৈনিক ইনকিলাবের শেষের পাতায় ‘জামায়াত সিন্ডিকেটর কবলে আইসিএসবি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ’র (আইসিএসবি) প্রেসিন্ডেট মোহাম্মদ সানাইল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিন্ডেট মোহাম্মদ বুল হাসান ও ভাইস প্রেসিন্ডেট মোঃ সেলিম রেজা। প্রতিবাদে বলা হয়েছে, তারা তিনজনই দীর্ঘদিন ধরে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। তারা ছাত্র জীবন থেকে শুরু করে এখন পর্যন্ত কোন রাজনৈতিক দলের সদস্য নন। যে সংবাদ প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন বলে দাবি করে তারা বলেছেন, কোন স্বার্থন্বেষী মহল প্রতিষ্ঠান ও তাদেরকে পারিবারিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন এবং তাদের পেশাগত ক্ষেত্রে ক্ষতি করার লক্ষ্যে সংবাদটি প্রকাশ করা হয়েছে।
সংবাদের প্রতিবাদে তারা আরো বলেছেন, প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ অসত্য, ভিত্তিহীন এবং আমাদের সুনাম নষ্টের জন্য একটি মহলের প্রচারণা। এই সংবাদ পত্রিকায় প্রকাশিত হওয়ায় তারা মর্মহত বলেও উল্লেখ্য করেছেন। প্রকাশিত সংবাদের বিষয়ে তারা আলাদা আলাদাভাবে প্রতিবাদ পাঠিয়েছেন। তবে তিনজনের প্রতিবাদের ভাষা প্রায় একই হওয়ায় এক সঙ্গে দেয়া হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ