Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

সীতাকুণ্ডে চালক-হেলপারকে ছুরিকাঘাত করে কাভার্ড ভ্যান ডাকাতির চেষ্টা, গ্রেপ্তার ৩ ডাকাত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১১:০৪ পিএম

সীতাকুণ্ডে সোনাইছড়ি ইউনিয়ন এলাকায় ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে বারআউলিয়া হাইওয়ে পুলিশ। ডাকাতরা কাভার্ড ভ্যানের চালক-হেলপারকে ছুরিকাঘাত করে ডাকাতির চেষ্টাকালে তাদেরকে ধাওয়া করে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি দক্ষিণ ঘোড়ামরা পাক্কা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো মোঃ হান্নান, আরিফুল ইসলাম ও মোঃ ফারুক । আহতদের চিকিৎসার জন্য চমেকে পাঠানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এদিকে হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, এদিন সকালে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা মুখী মেসার্স নজরুল ট্রান্সপোর্ট এজেন্সি নামক একটি কাভার্ড ভ্যান (নং ঢাকামেট্টো ট ২২-৭০৯৬) এর গতিরোধ করে গাড়ির সামনে দাড়ায় একটি প্রাইভেট কার (নং চট্ট মেট্টো খ- ১১-০৩০৬)। এরপর ঐ কার থেকে দুই ডাকাত ধারালো অস্ত্র নিয়ে বাইরে এসে কাভার্ড ভ্যানের চালক মোঃ রাসেল (২৮) ও হেলপারকে দরজা খুলতে বলে। এতে চালক ও হেলপার তাদের বাধা দিলে ডাকাতরা এসময় কুপিয়ে জখম করে চালক ও হেলপারকে । ঘটনার সময় ধস্তাধস্তিতে তখন এক ডাকাতও আহত হয়। এ অবস্থায় মহাসড়কে টহলরত বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশের একটি দল খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। পরে তারা আহত চালক ও হেলপারকে চিকিৎসার ব্যবস্থা করে।তারপর সাথে সাথে ভাটিয়ারী ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে উপরোক্ত তিন ডাকাত ও তাদের ব্যবহৃত প্রাইভেট কারটিও আটক করে হাইওয়ে পুলিশ ।

এদিকে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ ইনকিলাবকে জানান, সীতাকুণ্ড সোনাইছড়ি এলাকায় মহাসড়কে ডাকাতরা কাভার্ড ভ্যানটি ডাকাতির চেষ্টা করছিলো। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে চালক ও হেলপার আহত হয়।তাৎক্ষনিক ভাবে হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে এবং আহত চালক-হেলপারকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ