Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

নরসিংদী আইনজীবী সমিতি নির্বাচন আমজাদ সভাপতি তারেক সাধারণ সম্পাদক নির্বাচিত

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গত বুধবার রাতে নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষিত হয়েছে। অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে সিনিয়র আইজীবী এড. আমজাদ হোসেন সভাপতি ও তরুণ আইনজীবী এড. তারেক মোহাম্মদ লুৎফর রহমান সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, বয়োজ্যেষ্ঠ আইনজীবী এড. হামিদুল বারী চৌধুরী (বিনা প্রতিদ্ব›িদ্বতায়), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এড. খায়রুন্নাহার (বিনা প্রতিদ্ব›িদ্বতায়), কোষাধ্যক্ষ পদে এড. রাজিয়া সুলতানা ঝুপি (বিনা প্রতিদ্ব›িদ্বতায়), সহ-সম্পাদক পদে এড. এএইচ এম নজরুল ইসলাম, সহ-সম্পাদক (লাইব্রেরি) এড. পারভীন বেগম, কার্য-নির্বাহী সদস্য পদে এড. মোহাম্মদ কফিল উদ্দিন আকন্দ, এড. বিলকিস আক্তার, এড. মোহাম্মদ কবির মিয়া ও এড. উয়ালী হাদী বিপ্লব।
পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী বুধবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। ভোট গ্রহণ চলাকালে সমিতির ৩৯২ জন ভোটারের মধ্যে মোট ৩৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সিনিয়র আইনজীবী এড. এএনএম অলি-উল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ