Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

দেবহাটায় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু!

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১০:০৭ এএম | আপডেট : ১০:১৭ এএম, ১৭ আগস্ট, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় ইছামতি নদী থেকে উত্তোলনকৃত বালু আনা-নেয়ার কাজে নিয়োজিত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আবুল কালাম (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) সকাল ৬টার দিকে উপজেলার সখিপুরস্থ টেলিফোন টাওয়ার সংলগ্ন মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম সখিপুর ইউনিয়নের নারিকেলী গ্রামের পিয়ার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে আবুল কালাম সখিপুর টেলিফোন টাওয়ার সংলগ্ন তার ক্ষেতে যাচ্ছিলেন। এসময় পিছন দিক থেকে দেবহাটায় বালু নিতে আসা খুলনা মেট্রো -ট-১১-২১৩১ নাম্বারের ট্রাকটি তাকে চাপা দেয়। দুর্ঘটনাকালে ট্রাক চালক গাড়ি থামিয়ে সুকৌশলে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আবুল কালামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। মরদেহ বর্তমানে সখিপুর হাসপাতালে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, চলতি বছরের ২৮ মে আবুল কালামের আরেক ভাই আব্দুল লতিফও মৎস্যঘেরে অবস্থানকালে বজ্রপাতে মারা যান। স্বল্প সময়ের ব্যবধানে একই পরিবারের দুই সদস্যের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ