Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রাহুল জৈনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১১:০৬ এএম

বলিউডের এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক রাহুল জৈনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তারই কস্টিউম স্টাইলিস্ট। দেশটির ওশিয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ জানান ওই কস্টিউম স্টাইলিস্ট। অভিযোগকারীর দাবি, মুম্বাইয়ে গায়কের ফাঁকা ফ্ল্যাটে তাকে ধর্ষণ করেছেন রাহুল। তার অভিযোগের ভিত্তিতেই রাহুল জৈনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ), ৩২৩ ধারার (ইচ্ছাকৃতভাবে আঘাত দেওয়া)-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

অভিযোগে ওই কস্টিউম স্টাইলিস্ট লিখেছেন, ‘ইনস্টাগ্রামে আমার কাজের প্রশংসা করেন রাহুল জৈন। এই সূত্রেই সোশ্যাল মিডিয়া মারফত আমার সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর আন্ধেরিতে তাঁর বাড়িতে দেখা করতে বলেন রাহুল। গায়ক বলেছিলেন যে তিনি আমাকে তাঁর স্টাইলিস্ট হিসেবে নিযুক্ত করতে চান। তাই এ ব্যাপারে কথা বলতেই তিনি বাড়িতে ডাকেন। ’

তিনি আরো বলেন, ‘এর পরই কথার মাঝে ফ্ল্যাট ঘুরে দেখানোর নাম করে আমাকে বেডরুমে নিয়ে যান এবং ধর্ষণের চেষ্টা করেন। আমি বাধা দেওয়ায় আমাকে নানাভাবে অপমান করতে শুরু করেন। খুব শিগগিরই সমস্ত প্রমাণ গায়েব করে দেওয়ার চেষ্টা করেন রাহুল। ’

তবে এই অভিযোগের কথা অস্বীকার করেছেন রাহুল জৈন। এই বলিউড গায়ক এবং সুরকারের দাবি, তার নামে ভুয়া অভিযোগ তোলা হয়েছে। ওই মহিলাকে চেনেন না তিনি।

উল্লেখ্য, এর আগেও রাহুলের নামে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বছর রাহুল এবং পরিবারের দুই সদস্যের নামে ধর্ষণ, জোর করে গর্ভপাত করানো এবং জালিয়াতির অভিযোগ উঠেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন