Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

এবার বলিউডের সিনেমায় ‘জয় বাংলা’ স্লোগান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১১:২০ এএম

হিন্দি সিরিয়াল দিয়ে অভিনয় শুরু করলেও বড়পর্দায় থিতু হয়েছেন মৃণাল ঠাকুর। মারাঠি সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হলেও বর্তমানে হিন্দি ও তামিল সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ পেয়েছে মৃণাল ঠাকুরের নতুন সিনেমা ‘পিপ্পা’র টিজার। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের ঘটনা তুলে ধরা হয়েছে বলিউডের এই সিনেমায়। ১ মিনিট ৬ সেকেন্ডের টিজারে জয় বাংলা স্লোগান।


সিনেমাটির টিজারে দেখা যায়, ১৯৭১ সালের ৩ ডিসেম্বর ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন। এরপর দেখা যায় যুদ্ধের প্রস্তুতি, ট্যাঙ্ক নিয়ে ভারতীয় সেনাদের নদী পার হওয়ার দৃশ্য।

ইউটিউবে টিজারের বিবরণে লেখা হয়েছে, বাংলাদেশের মুক্তিযুদ্ধের ৪৫তম অশ্বারোহী ট্যাঙ্ক স্কোয়াড্রনের ব্রিগেডিয়ার বলরাম সিংয়ের লেখা ‘দ্য বার্নিং চ্যাফি’ অবলম্বনে নির্মিত হয়েছে পিপ্পা। রাজা কৃষ্ণা মেনন পরিচালিত এই সিনেমায় মৃণাল ঠাকুরের বিপরীতে দেখা যাবে ইশান কাট্টারকে। চিত্রনাট্য লিখেছেন রবিন্দের রানধাওয়া, তন্ময় মোহন এবং রাজা কৃষ্ণ মেনন। আগামী ২ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে সম্প্রতি ‘সীতারাম’ সিনেমা দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে মৃণাল ঠাকুরের। প্রথম দক্ষিণী সিনেমাতেই বাজিমাত করেছেন তিনি। ৩০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি মাত্র এক সপ্তাহেই বক্সঅফিস থেকে আয় করেছে ৫০ কোটি রুপির মতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন