Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রাউজানে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত গ্রেপ্তার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৫:৩১ পিএম

চট্টগ্রামের রাউজানে ডাকাতির প্রস্তুতির সময় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ১১৩ রাউন্ড বুলেট, ১০টি শটগানের কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের রাজাপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে মো. নুরুল আবছার (৪৩), একই ইউনিয়নের মৃত আবুল কাশেমের ছেলে কামরুল হাসান টিটু (৫৫), হাটহাজারীর কুয়াইশ এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে গিয়াসউদ্দিন বাবলু ওরফে সাদ্দাম (৩০)।

বুধবার (১৭ আগস্ট) নগরীর দুই নম্বর গেট এলাকার জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার এসএম রশিদুল হক এসব তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার মধ্যরাত থেকে আজ ভোর পর্যন্ত রাউজানের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে যুক্তরাষ্ট্রের নির্মিত অত্যাধুনিক একে-২২ রাইফেল দুটি, ইতালির নির্মিত পিস্তল একটি, থ্রি নট থ্রি রাইফেল একটি, একনলা বন্দুক একটি, এলজি একটি, ১০টি শটগানের কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। নিয়মিত মামলা রুজু করে আজ (বুধবার) তাদের আদালতে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ