Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রূপালী ব্লাড ব্যাংক অ্যাপসের উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৬:৫৮ পিএম

শোকের মাসে রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে “বঙ্গবন্ধু পরিষদ রূপালী ব্লাড ব্যাংক অ্যাপস” এর উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার ব্যাংকটির প্রধান কার্যালয়ের ৩য় তলায় অ্যাপসটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ হোসেন, পর্যবেক্ষক মোহাম্মদ খুরশীদ ওয়াহাব, ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন।

এই অ্যাপসের মাধ্যমে ব্যাংকের যেকোন কর্মকর্তা-কর্মচারী চাহিদা অনুযায়ী নির্দিষ্ট রক্তের গ্রুপের দাতাদের খুজে বের করতে পারবেন। জরুরি প্রয়োজনে রক্তদাতার তথ্য জানতে এই অ্যাপসটি কার্যকর ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. গোলাম মরতুজা, ইকবাল হোসেন খাঁ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া ও সেক্রেটারী আল্লামা ইকবাল রানাসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অ্যাপস তৈরিতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) বঙ্গবন্ধু পরিষদকে সার্বিক সহায়তা প্রদান করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাপসের উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ