Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ২০২১-২০২২ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৮:৪৫ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) সততার অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনের স্বীকৃতিস্বরূপ ২০২১-২০২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান করেছে। ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী গতকাল মঙ্গলবার প্রধান কার্যালয়ে ইউসিবি চিনিসপুর শাখার জুনিয়র অফিসার এ.এস.এম.সারোয়ার জাহানকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও নৈতিকতা কমিটির সভাপতি সৈয়দ ফরিদুল ইসলাম; ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান; ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস; ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও নৈতিকতা কমিটির ফোকাল পয়েন্ট এন. মোস্তফা তারেক; ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও নৈতিকতা কমিটির সদস্য মোঃ আব্দুল্লাহ আল মামুন; ইউসিবির এফভিপি ও নৈতিকতা কমিটির জয়েন্ট ফোকাল পয়েন্ট শিরীন সুলতানা এবং ইউসিবির এফএভিপি ও নৈতিকতা কমিটির সদস্য ইয়াওমুন নাহার উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার প্রদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ