Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

ফুলপুরে উদ্ধার হলো নারায়ণগঞ্জ থেকে ছিনতাই হওয়া ৪৪ ড্রাম সয়াবিন তেল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৯:২০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মিললো নারায়ণগঞ্জ থেকে ট্রাকসহ ছিনতাই করা ১১ হাজার ১৬০ লিটার (৬০ ড্রাম) এর মধ্যে ৮ হাজার ১৮৪ লিটার (৪৪ ড্রাম) সয়াবিন তেল। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই এলাকার আব্দুল্লাহ মোড়ে মোহাম্মদ আলী মার্কেটে শাহজাহান শাজুর দোকান থেকে ৪৪ ড্রাম তেল উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, ১৫ আগস্ট রাতে নারায়ণগঞ্জ থেকে ১১ হাজার ১৬০ লিটার (৬০ ড্রাম) তেল কিনেন গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকার হৃদয় এন্টারপ্রাইজ নামে প্রতিষ্ঠানের এক ব্যবসায়ী। ওই দিন রাতেই তেল ট্রাকে লোড করে গাজীপুরের মাওনা চৌরাস্তা উদ্দেশ্যে রওনা দেন প্রতিষ্ঠানের ম্যানেজার ফারুক মিয়া। পথে রূপগঞ্জ এলাকায় আসতেই একটি প্রাইভেটকার ট্রাকের পথরোধ করে। প্রাইভেটকারে থাকা কয়েকজন ছিনতাইকারী ট্রাকে উঠে ম্যানেজার ফারুক মিয়া, ট্রাকচালক রুহান মিয়া ও সহকারীকে হাত-পা ও মুখ বেঁধে প্রাইভেটকারে তুলেন। ছিনতাইকারীদের একজন ট্রাক চালিয়ে ময়মনসিংহের ত্রিশালে আসেন। সেখানে ট্রাক থেকে তেল অন্য ট্রাকে নিয়ে ম্যানেজার, চালক ও সহকারীকে সড়কে ফেলে চলে যান ছিনতাইকারীরা।

মঙ্গলবার ভোরে ম্যানেজার ফারুক মিয়া ত্রিশাল থানায় সয়াবিন তেল ছিনতাইয়ের বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক জব্দ করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে জানতে পারেন তেল নিয়ে ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকায় আছেন। পরে ম্যানেজার ফারুক মিয়ার কথা মতো বিষয়টি ফুলপুর থানা পুলিশকে জানায় ত্রিশাল থানার পুলিশ। ত্রিশাল থানা থেকে বিষয়টি জানার সাথে সাথে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুনের নির্দেশে এসআই কবির আহমেদসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার রাতে ভাইটকান্দির বড় চিলাগাই এলাকার আব্দুল্লাহ মোড়ে মোহাম্মদ আলীর মার্কেটে শাহজাহান সাজুর দোকান থেকে ৪৪ ড্রাম সয়াবিন তেল উদ্ধার করেন। তবে ৪৪ ড্রাম উদ্ধার হলেও বাকি ১৬ ড্রামের সন্ধান এখনো পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ