Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

দেশব্যাপী নারকীয় সিরিজ বোমা হামলার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৯:৫৮ পিএম

২০০৫ সালের ১৭ আগষ্ট তৎকালীন বিএনপি-জামাত জোট সরকারের মদদপুষ্ট জঙ্গী সংগঠন জেএমবি কর্তৃক একযোগে দেশব্যাপী নারকীয় সিরিজ বোমা হামলার প্রতিবাদে পটুয়াখালীর কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে (১৭ আগষ্ট) উপজেলা আওয়ামী লীগ, পৌর শাখা ও মহিপুর, কুয়াকাটার সকল সহযোগী ভ্রান্তপ্রতীম সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামী দলীয় কার্যলয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ওপ্রতিরক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ মহিব্বুর রহমান মহিব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা শাহিনা পারভিন শিমা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম লিপন, সাংগঠনিক সম্পাদক অ্যাড.সাইদুর রহমান সাইদ, দপ্তর সম্পাদক প্রভাষক ইউসুফ আলী, যুবলীগ নেতা জিয়াউর রহমান (ভিপি জিয়া) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন অহম্মেদসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • jack ali ১৭ আগস্ট, ২০২২, ১০:২১ পিএম says : 0
    We know who are the terrorist>>>>>>>>>>>>>>>>
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ