Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণকারী চক্রের ৬ সদস্য গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণকারি চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- শহরতলীর ঘাটুরা গ্রামের আব্দুল আহাদ, ববিতা বেগম, মধ্যপাড়া নয়াপুকুর পাড় এলাকার মো. সাজন, উত্তর ভাদুঘর এলাকার মো. মশিউর রহমান, মজলিশপুর ইউপির লিপি আক্তার ও জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় আটপাড়া গ্রামের জহুরা বেগম। গতকাল ভোরে শহরের শেরপুর আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গতকাল বুধবার জেলা পুলিশের প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহীন জানান, ওই চক্রটি বিভিন্ন সময়ে হোয়াটস অ্যাপ, ইমো, ম্যাসেঞ্জারসহ সামাজিক যোগযোগ মাধ্যমে প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে তাদরে কাছ থেকে মুক্তিপণ আদায় করত। গত সোমবার জেলার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের মো. রওশান আলীর ছেলে সৌদি প্রবাসী শাকিল মিয়া ও গত মঙ্গলবার শাকিলের চাচা সৌদি প্রবাসী সোরাহান মিয়াকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে ওই চক্রটি। এরপর তারা শাকিলকে ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর আবাসিক এলাকার একটি ফ্ল্যাটে ও সোরাহান মিয়াকে গৌতমপাড়ার একটি বাড়িতে আটকে রেখে অশ্লীল ছবি ধারণসহ মেরে ফেলার হুমকি দিয়ে তাদের পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা নেয়। পরে মুক্তিপণের টাকা পেয়ে তাদের ছেড়ে দেয়। পরে সরাইল থানা পুলিশ উভয় ভিকটিমদের নিয়ে গত মঙ্গলবার গভীর রাতে শহেরর বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এ সময় শহরতলীর ঘাটুরা গৌতমপাড়া মুন্সিবাড়ি থেকে অপহরণকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সরাইল থানায় মামলা হয়েছে। এর আগে গত ১০ আগস্ট রাতে একই ধরনের প্রতারক চক্রের আরো ৩ সদস্যকে পৌর এলাকার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ