Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নড়াইলে আ.লীগ-স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষ

খাবার বিতরণ নিয়ে বিরোধ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নড়াইলে খাবার বিতরণকে কেন্দ্র আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে স্বেচ্ছাসেবক লীগের চার নেতাকর্মী আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- নড়াইল পৌরসভার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজ আহম্মেদ সজল, স্বেচ্ছাসেবক লীগ কর্মী তৌহিদুর রহমান সাগর, ফারুক হোসেন ও নাহিদুজ্জমান। এদের বাড়ি শহরের ভওয়াখালী ও চরেরঘাট এলাকায়। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগীরা জানান, নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিক আহম্মেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানের কয়েকটি খাবার প্যাকেট জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বোরহান উদ্দিনের কাছে ছিল। এ সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা বোরহান উদ্দিনের কাছে খাবার চাইলে তিনি তা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা বোরহান উদ্দিনকে মারধর করেন।

খবর পেয়ে বোরহানের পক্ষের নেতাকর্মীরা আওয়ামী লীগ অফিসে ওঠার সিঁড়ির স্টিলের রেলিং ভেঙে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মারধর করেন। এ সময় স্বেচ্ছাসেবক লীগের চার নেতাকর্মী আহত হন।

এর মধ্যে নড়াইল পৌরসভার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুজ্জামান উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-সিদ্দিক আহম্মেদের স্ত্রী নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোহম্মদ আলীসহ অনেকে। অতিথিবৃন্দ চলে যাওয়ার পরে দু’পক্ষের এ সংঘর্ষের ঘটনা ঘটে। আওয়ামী লীগ কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগ এ স্মরণসভার আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ