Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দেশব্যাপী সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচার ও শাস্তির দাবিতে ফুলপুরে বিক্ষোভ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১১:২৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বুধবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। এরআগে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল এসে সমাবেশে মিলিত হয়।

২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচার ও শাস্তির দাবিতে এবং অপপ্রচার-গুজবের মাধ্যমে ‘দেশ বিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের’ সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উস্কানির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠন এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র শশধর সেন, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা ও গ্রামাউসের নির্বাহী পরিচালক আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রীর এপিএস হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম দেওয়ান, এটিএম মনিরুল হাসান টিটু, দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, সাধারন সম্পাদক মাহবুবুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ