Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

কাউন্সিলরের নেতৃত্বে মারধর

হাসপাতালে আ.লীগ নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এনামুল হক আবুলের বিরুদ্ধে একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনকে মারধরের অভিযোগ উঠেছে। জসিম উদ্দিনকে মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে জসিম উদ্দিনের মেয়ে শিবা আক্তার জ্যোতি বলেন, কাউন্সিলরের নেতৃত্বে তাঁর বাবার ওপর তিন দফা হামলা চালানো হয়েছে। তাকে মাটিতে ফেলে বুকের ওপর পা দিয়ে আঘাত করা হয়েছে। শিবা আরো বলেন, ১৬ আগস্ট পল্টন থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে চূড়ান্ত করা হয়। এতে কাউন্সিলর রাজনৈতিক প্রতিহিংশায় বিভিন্ন ব্যক্তিকে দিয়ে আমার বিরুদ্ধে ফেসবুকে বাজে পোস্ট দেন। আমার বাবা ওইসব মন্তব্যের প্রতিবাদ জানাতে গেলে কাউন্সিলরের নেতৃত্বে বাবাকে মারধর করেন।
এ ঘটনায় পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর ১১২৮) হয়েছে। ঘটনার প্রতিবাদে এলাকায় বিক্ষোভ মিছিল করে কাউন্সিলরের বিরুদ্ধে শাস্তির দাবি জানানো হয়েছে।
জানতে চাইলে কাউন্সিলর বলেন, মঙ্গলবার রাতে তিনি শান্তিনগর এলাকার একটি রেস্টুরেন্টে দলীয় আলোচনাকালে জসিম হট্টোগোল করেন। থানা ছাত্রলীগের সাবেক এক নেতা তাঁর মেয়েকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেছেন, এমন অভিযোগে তাঁকে মারধর করতে যান। এ সময় উভয় পক্ষে ধস্তাধস্তি হয়। পরে জসিম উদ্দিনকে বুঝিয়ে বাসায় পাঠিয়ে দেই। সিসি ক্যামেরায় সব দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ