Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

পালানোর সময় ধাক্কায় নারীর মৃত্যু গ্রেফতার দুই

নামাজ পড়ার সময় প্রাইভেটকার চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের একটি স্কুলের সামনে টয়োটা এক্স করোলা ব্র্যান্ডের গাড়ি রেখে চালক অপু পাশের মসজিদে জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষে ফিরে এসে দেখেন গাড়িটি নেই। পরক্ষণেই তিনি ঘটনাটি পুলিশকে জানান। গত ১২ আগস্ট গাড়িটি নিয়ে ঢাকার বাইরে পালানোর সময় ধাক্কা দেয় এক নারীকে। ঘটনাস্থলেই মারা যান তিনি। এরপর গাড়ি রেখে পালায় ঘাতকরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ধরা পরে পুলিশের হাতে। বেরিয়ে আসে গাড়ি চুরির রহস্য। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত মঙ্গলবার হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয় মো. জিতু মিয়া (২৬) ও মো. শহীদ মিয়াকে (২৮)। গতকাল উত্তরা পূর্ব থানার ওসি জহিরুল ইসলাম এ তথ্য জানান।
তিনি বলেন, তদন্তে পুলিশ জানতে পারে, ঘটনার দিন দুপুর ১টা ১০ মিনিট থেকে ২টার মধ্যে অজ্ঞাত কয়েকজন গাড়িটি চুরি করে। এরপর ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হয়। ফুটেজে কয়েকজনের চেহারা শনাক্ত করে ওই দু’জনকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামিদের কাছ থেকে তিনটি প্লাইয়ার্স, ই¯ঙঊু ড্রাইভার চারটি, ইঞ্জিনের রোকার দুটি, টেস্টার একটি, গাড়ির গ্যাসের সুইচ একটি, চোরাই করা ঢাকা মেট্রো-গ-১৯-৬২৭০ এর রেজি: কার্ড ও ফিটনেস সনদ ও গাড়ির মালিক তৌফিক হাসান কিবরিয়ার এনআইডি কার্ডের ফটোকপি, ঢাকা মেট্রো-গ-২৩-৪৪১৯ এর টেক্স টোকেন, ফিটনেস সনদ, মালিকানা প্রাপ্তি স্বীকার রশিদ ও ইন্সুরেন্সের কাগজপত্র, ঢাকা মেট্রো-গ-১২-৩৬৯১ গাড়ির ডিজিটাল নম্বর প্লেট জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ