Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

স্পাইস গার্লসকে ভিক্টোরিয়া বেকহ্যামের সবুজ সংকেত

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

একসময়কার ব্রিটিশ অল-গার্ল ব্যান্ড স্পাইস গার্লসের সদস্য ভিক্টোরিয়া বেকহ্যাম ব্যান্ডটির সঙ্গে পারফর্ম করার জন্য সায় দিয়েছেন।

৪১ বছর বয়সী গায়িকা-ডিজাইনারটি এর আগে কিংবদন্তিসম এই ব্যান্ডটির ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অন্য সদস্যদের সঙ্গে পারফর্ম করা থেকে অস্বীকৃতি দিয়ে আসছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি অন্যদের সঙ্গে আপস করে নিয়েছেন।
ব্যান্ডে ভিক্টোরিয়ার নাম ছিল পশ স্পাইস। ব্যান্ডের অন্য সদস্যরা হলেন জেরি হর্নার (জিঞ্জার স্পাইস), এমা বান্টন (বেবি স্পাইস), মেল বি (স্কেরি স্পাইস) এবং মেল সি (স্পোর্টি স্পাইস)।
সূত্র জানিয়েছে, প্রাথমিকভাবে সায় দিলেও এখনও বেশ কিছু বিষয় মীমাংসার অপেক্ষায় আছে। তবে পারফর্ম করার বিষয়টি প্রায় নিশ্চিত। সূত্র আরও বলেছে, “তিনি বলেছেন ২০১৫ সালের মানসিক চাপের পর এই বছর তিনি স্বামী ডেভিড আর সন্তানদের দিকে আরও বেশি মন দেবেন। সুতরাং সব প্রস্তাবে সায় দেয়া কঠিন। এছাড়া ডিজাইনিং নিয়েও তার অনেক কাজ রয়েছে।”
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পাইস গার্লসকে ভিক্টোরিয়া বেকহ্যামের সবুজ সংকেত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ