Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ফকিরহাটে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছে ধাক্কা, স্কুলছাত্র নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৪:১১ পিএম

বাগেরহাটের ফকিরহাটে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের সাথে ধাক্কা লেগে লাবিব শেখ (১৪) নামের এক সপ্তম শ্রেণির ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এসময় তার সাথে থাকা অপর সহপাঠি সাদিক শেখ (১৩) আহত হয়েছে।
নিহত লাবিব শেখ খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার নারায়নখালীর কবির শেখের ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ ফকিরহাট ভাড়া বাসায় বসবাস করে আসছিল। সে সাতশৈয়া হাজী আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আহত অপর সহপাঠী সাদিক শেখ সাতশেয়া গ্রামের ফরিদ শেখের ছেলে। তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, তারা রূপসার দিক থেকে ফকিরহাটে আসার পথে বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বটগাছে ধাক্কা লাগে। এতে দুজন গুরুত্ব আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এর মধ্যে লাবিব শেখের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ