Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফকিরহাটে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে স্কুল ছাত্র নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৪:৪৭ পিএম

বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া এলাকায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের সাথে ধাক্কা লেগে সপ্তম শ্রেণির ছাত্র লাবিব শেখ (১৩) নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা অপর সহপাঠি সাদিক শেখ (১৩) আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বেলা সাড়ে ১১টা দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রূপসার দিক থেকে ফকিরহাটে আসার পথে বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বটগাছে ধাক্কা লাগে। এতে দুজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এর মধ্যে লাবিব শেখের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
নিহত লাবিব শেখ বটিয়াঘাটা নারায়নখালীর কবির শেখের ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ ফকিরহাট ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। সে সাতশৈয়া হাজী আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আহত অপর সহপাঠী সাদিক শেখ সাতশেয়া গ্রামের ফরিদ শেখের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ