Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আওয়ামী লীগের পায়ের নিচে কংক্রিটের ঢালাই আছে: হানিফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৭:৩৪ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামাতের অপতৎপরতা কোন দিন সফল হবে না। কারণ আওয়ামী লীগের পায়ের নিচে শুধু মাটিই না, একেবারে কংক্রিটের ঢালাই আছে।

আজ বৃহষ্পতিবার দুপুরে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, ‘বিএনপির কাজ হচ্ছে শুধু বিদেশের কাছে ধরনা দিয়ে সরকারের পতন ঘটানো যায় কিনা সে বিষয়ে ষড়যন্ত্র করা। আওয়ামী লীগের পায়ের নিচে শুধু মাটিই না, একেবারে কংক্রিটের ঢালাই আছে। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে।’
তিনি বলেন, বিএনপির পায়ের নিচে মাটি ছিল না বলেই আজ তারা রাজপথে চোখের পানি, নাকের পানি ফেলে বিদেশীদের কাছে নালিশ করে বেড়াচ্ছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এসব করে সাময়িক তৃপ্তি পাচ্ছে, তাদের দলের নেতা কর্মিদের উজ্জ্বীবিত করার চেষ্টা করছে। এর বাইরে আর কিছুই না।
পরে হানিফ ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ট আব্দুল হামিদ মিলনায়তনে ইবি ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
ইবি ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিক আরাফাতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, প্রোভিসি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়া প্রমুখ।
তিনি পরে বিকেল ৩টায় কুষ্টিয়া পাবলিক লাইব্রেরী মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।



 

Show all comments
  • jack ali ১৮ আগস্ট, ২০২২, ১০:১৪ পিএম says : 0
    May Alllah's curse upon all the enemy of Allah who tortured us severely in every aspect in our life>>> O'Allah establish the Qurnaic law so that these criminals will not be able to destroy our country and they will not be able to torture us anymore.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ