Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৭:৩৭ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা-বাবা ও স্বজনদের কান্নায় বাতাস ভাড়ি হয়ে উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের মোঃ ইব্রাহীমের মেয়ে ফারিয়া আক্তার (৪) এবং সোনাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে রিজু আক্তার (২) পানিতে ডুবে মারা যায়।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, আজ (বৃস্পতিবার) দুপুরে নিজ বাড়ির উঠানে খেলছিলো ফারিয়া। পরিবারের লোকজন এসময় পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এক পর্যায়ে ফারিয়া বাড়ির পাশে খেলতে গিয়ে অসাবধানতাবশত: পা পিছলে পুকুরে পড়ে গিয়ে ডুবে যায়। অপরদিকে দুপুর ১২টার সময় রান্নাঘরে মায়ের পাশেই খেলাধুলা করছিলো রিজু, এক পর্যায়ে রিজুকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন। অনেক খোঁজাখুজির পর বাড়ির পাশের পুকুরের পানিতে তাকে ভেসে থাকতে দেখা যায়। পরে প্রতিবেশী লোকজন শিশু রিজুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তন্ময় কুমার পাল দুই শিশুকে মৃত ঘোষণা করেন। তাদের মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ