Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

ঢাকায় জমিয়তে উলামায়ে ইসলামের বিক্ষোভ কাল

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে-------

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৮:০৮ পিএম

জ্বালনি তেলের মূল্যবৃদ্ধি,দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অব্যাহত লোডশেডিংয়ের প্রতিবাদ এবং কারাবন্দি আলেমদের মুক্তির দাবিতে আগামীকাল শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। এ কর্মসূচী সফল করার আহবান জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী। আজ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরস্থ একটি রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ মহানগর জমিয়তের কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে এ আহবান জানান। নতুন কমিটির সবাইকে মোবারকবাদ জানিয়ে জমিয়ত মহাসচিব আরো বলেন,সাংগঠনিক শক্তি বৃদ্ধি করা ব্যতীত এবং সৎ নেতৃত্ব প্রতিষ্ঠা করা ছাড়া গণমানুষের অধিকার আদায় করা যাবে না।
নারায়ণগঞ্জ মহানগর জমিয়তের সাবেক আহবায়ক ও নব নির্বাচিত সভাপতি মাওলানা কামাল উদ্দীন দায়েমীর সভাপতিত্বে এবং মাওলানা মোনাওয়ার হোসাইন ও ছাত্রনেতা মাজহারুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কাউন্সিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজিপুরী, কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মুফতী নাসীরুদ্দীন খান, মাওলানা ফেরদাউসুর রহমান, মাওলানা আবুল হাসানাত,নারায়ণঞ্জ মহানগরের মাওলানা আব্দুল আলীম, মাওলানা মাজহারুল ইসলাম,মাওলানা রুহুল আমীন ও মাওলানা আব্দুর রশীদ। কাউন্সিলে মাওলানা কামাল উদ্দীন দায়েমীকে সভাপতি, মাওলানা মোনাওয়ার হোসাইনকে সাধারণ সম্পাদক ও মাওলানা হুমায়ূন রশীদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর জমিয়তের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ