Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রিয়াল মিডফিল্ডার ক্যাসমিরোকে দলে ভেড়াতে চায় ম্যানইউ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৯:০৭ পিএম

এবারের প্রিমিয়ার লিগের শুরুটা দুঃস্বপ্নের মত বাজে হয়েছে রেড ডেভিলসের।টানা দুই হারে এখন পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে এরিক টেন হেগের শিষ্যরা।

দুই ম্যাচেই অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের সামনে এক রকম ধরাশায়ী হওয়ার পরে মাঠে দলটির নানা দুর্বলতা নিয়ে ব্রিটিশ মিডিয়া সরগরম।রক্ষণভাগ ও মিডফিল্ডে প্রথম দু ম্যাচে অভিজ্ঞতার অভাব ভালোভাবেই টের পেয়েছেন কোচ এরিক টেন হেগ। আর সেই শূন্যতা কাটিয়ে উঠতে ম্যানচেস্টার ইউনাইটেড নানা পদক্ষেপ নেওয়া শুরু করেছে।এরই মধ্যে জোর গুঞ্জন উঠেছে রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসমিরোকে দ্রুতই দলে ভেড়াতে যাচ্ছে ইংলিশ ক্লাবটি।

এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ২০১৩ সালে।এরই মধ্যে একাধিকার লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জিতে ক্যাসমিরো নিজেকে পরিণত করেছেন বিশ্বের অন্যতম সেরা ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে।

বিভিন্ন ব্রিটিশ গণমাধ্যমের খবর অনুযায়ী এ রিয়াল মাদ্রিদ তারকাকে কেনার জন্য বড় অংকের টাকায় ঢালতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড।ব্রিটিশ মুদ্রায় যার পরিমাণ প্রায় ৬০ মিলিয়ন ইউরো।৩০ বছর বয়সী ক্যাসমিরো যদি শেষ পর্যন্ত ম্যানইউতে যোগ দেন তবে তিনি হবেন দলটির অন্যতম শীর্ষ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়।

রিয়াল মাদ্রিদের সাথে ২০২৫ সাল পর্যন্ত ক্যাসমিরোর চুক্তি রয়েছে। স্প্যানিশ ক্লাবটি ছেড়ে দিয়ে এবারের ব্যালন ডি অরের ৩০ সদস্যের প্রাথমিক তালিকায় নাম আসা এই ডিফেন্সিভ মিডফিল্ডার শেষ পর্যন্ত পয়েন্ট টেবিলের তলানিতে থাকা ম্যানইউতে যোগ দেবেন কিনা সেটিই এখন দেখার বিষয়। তবে রেড ডেভিলস ভক্তরা তাকে দ্রুতই লাল জার্সি গায়ে দেখতে চাইবেন।এই তারকা খেলোয়াড় যোগ দিলে ম্যানইউ রক্ষণভাগ যে বহুগুনে শক্তিশালী হবে সেটি আর বলার অপেক্ষা রাখে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন