Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

এ মাসেই মাঠে ফিরছে হকির মেয়েরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৯:০৯ পিএম

অবশেষে মাঠে নামার নিশ্চয়তা পেল হকির মেয়েরা। এ মাসেই টার্ফে গড়াচ্ছে মেয়েদের চার দলীয় ডেভেলপমেন্ট কাপ হকি টুর্নামেন্ট। তথ্যটি বৃহস্পতিবার নিশ্চিত করেছেন বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

তিনি বলেন, ‘মেয়েদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজনের জন্য আমরা ফেডারেশনের সভাপতি মহোদয়ের কাছে প্রস্তাব পাঠিয়ে অপেক্ষায় ছিলাম। সভাপতি অনুমতি দিয়েছেন, এখন আমরা এ মাসেই টুর্নামেন্ট শুরু করতে পারছি।’

মেয়েদের এই টুর্নামেন্ট কবে শুরু হবে? এমন প্রশ্নে ইউসুফের উত্তর, ‘২৪ থেকে ২৬ আগস্টের মধ্যে আমরা টুর্নামেন্ট শুরু করবো। চার দলের এই টুর্নামেন্ট শেষ হবে ২ বা ৩ সেপ্টেম্বর। চারটি দল তৈরির জন্য ফেডারেশন থেকে দায়িত্ব দেওয়া হয়েছে দেশের নারী হকি নিয়ে কাজ করা জাতীয় ক্রীড়া পরিদপ্তরের সাবেক সহকারী পরিচালক তারিকুজ্জামান নান্নুকে।’

ইউসুফ আরও জানান, মেয়েদের টুর্নামেন্ট শেষ হওয়ার পরপরই টার্ফে গড়াবে জাতীয় যুব হকি চ্যাম্পিয়নশিপ। ৫ সেপ্টেম্বর এই টুর্নামেন্টের ঢাকা পর্ব শুরু হবে।



 

Show all comments
  • jack ali ১৮ আগস্ট, ২০২২, ১০:১৫ পিএম says : 0
    This a great sins.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন