Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ে ৩ সদস্য আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

অপহরণ ও জিম্মি করে অর্থ হাতিয়ে নেওয়া চিহ্নিত একটি কিশোর গ্যাংয়ের ৩ জন আটক ও অপহৃত কিশোরকে উদ্ধার করেছে র‌্যাব-১৩। গত ১৭ আগস্ট বিকাল ৪ টায় নীলফামারীর সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়। পরে গত বৃহস্পতিবার রাতে তাদের সৈয়দপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটককৃতরা হলো শহরের বাস টার্মিনাল নিয়ামতপুর বকসাপাড়ার রবিউল বাস কন্ডাক্টরের ছেলে ফিরোজ একই এলাকার জুম্মাপাড়ার ট্রাক হেলপার ওহাদ আলীর ছেলে জীবন এবং ভিত্তিপাড়ার মৃত মনসুর আলীর ছেলে সোহেল। এ সময় অপহৃত কিশোর তমালকে উদ্ধার করা হয়। সে সৈয়দপুরের পাশ্ববর্তী দিনাজপুরের খানসামা উপজেলার দুবলিয়া গ্রামের অঞ্জন রায়ের ছেলে। জানা যায়, কিশোরগ্যাং এর সদস্যরা ছিনতাই, চাঁদাবাজি অপহরণ ও জিম্মি করে অর্থ হাতিয়ে নেয়া ছিল তাদের কাজ।

গতকাল বৃহস্পতিবার সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, আটকৃতদের বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা হয়েছে এবং গতকাল বৃহস্পতিবার আসামিদের নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ