Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে ওষুধ কর্মকর্তাসহ নিহত ৩

প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:৪৯ এএম, ২ ডিসেম্বর, ২০১৬

ইনকিলাব ডেস্ক : গতকাল পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। রংপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নেত্রকোনায় ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে ওষুদ কোম্পানির একজন ম্যানেজার নিহত হয়েছে।
রংপুর জেলা সংবাদদাতা জানান, রংপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রংপুর পুলিশ কন্টোল রুম সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে রংপুর নগরীর সাতমাথা এলাকায় ট্রাক চাপায় মালেকা বেগম (৪৫) নিহত হয়েছে। তার বাড়ি কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের বিষ্মুপুর গ্রামে। অপরদিকে ঢাকা-রংপুর মহাসড়কের পীরগঞ্জের ধাপেরহাট এলাকায় একটি পিকআপ যাত্রীবাহী অটো রিকশাকে চাপা দিলে ১ জন নিহত ও ৫ জন আহত হয়। নিহতের নাম পরিচয় জানা যায়নি। পুলিশ লাশ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা বাজারের সন্নিকটে গত বুধবার রাত ১টার দিকে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এক ওষুধ কোম্পানির এরিয়া ম্যানেজার নিহত হয়েছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ফরিদপুর পূর্বপাড়ার মৃত আব্দুল কাদির খানের পুত্র সান্স বাংলাদেশ ফার্মা’ নামক ওষুধ কোম্পানির এরিয়া ম্যানেজার আরশাদ খান (৪৫) গতকাল বুধবার রাতে কাজ শেষ করে ময়মনসিংহ থেকে মোটরসাইকেলযোগে নেত্রকোনায় আসার পথে চল্লিশা বাজারের সন্নিকটে গ্রামীণ ব্যাংকের সামনে পৌঁছলে পেছন থেকে একটি দ্রæতগামী ট্রাক তাকে চাপা দেয়। আরশাদ ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ