Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

সোনারগাঁওয়ে দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৯:৪৬ পিএম

নারায়ণগেঞ্জর সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তার নতুন বাজার এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী বিল্লাল হোসেন বেপারীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কৃষিবিদ দীপক কুমার বনিক দীপু।

দোয়া মাহফিলে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা দীপক কুমার বনিকসহ অন্যান্য বক্তারা ১৫ ও ২১ আগস্টে শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে হাজী বিল্লাল হোসেন বেপারীর উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়। এসময় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ