Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

পটুয়াখালীতে বজ্রপাতে নিহত- ৩, আহত- ২

২টি গরুর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৯:৫৭ পিএম

পটুয়াখালীর গলাচিপায় বজ্রপাতে মোস্তফা হাওলাদার (৫৫), মামুন প্যাদা (৩৮) ও রোমান মুফতি (৪৮) নামর তিন ব্যক্তি নিহত হয়েছেন । বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে রাঙ্গাবালীতে ১ টি ও কুয়াকাটায় ১ টি গরু বজ্রপাতে মারা গেছে । এছাড়া রাঙ্গাবালীতে মোর্শেদা বেগম (৪০) নামের এক নারী ও কুয়াকাটায় আব্দুল্লাহ (১১) নামের এক শিশু গুরুতর আহত হয়েছেন । মৃত মোস্তফার বাড়ি গলাচিপা পৌর শহর, মামুনের চরকাজল গ্রামে ও রোমানের বাড়ি রাঙ্গাবালীর চালিতাবুনিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশের ক্ষেতে বীজ রোপণের সময় মোস্তফার, মাছ ধরে বাড়ি ফেরার পথে মামুনের ও গভীর সাগর মাছ শিকাররত অবস্থায় রোমানের মৃত্যু হয়। এদিকে মাঠ থেকে গরু আনতে গিয়ে শিশু আব্দুল্লাহ গুরুতর আহত হয়। এসময় ওই গরুটি মারা যায়। এছাড়া ঘর থেকে পুকুরে যাওয়ার সময় মোর্শেদা বেগম গুরুতর আহত হয়। আর রাঙ্গাবালী উপজেলার কাজীর হাওলা গ্রাম মাঠে ঘাস খাওয়া অবস্থায় একটি গরু মারা যায়।

গলাচিপা থানার ওসি জানান, দুইজন প্রাকৃতিক দুর্যোগে বজ্রপাতে মারা গেছেন। তারপরও তাদের বাড়িতে খোজ খবর নেয়ার জন্য পুলিশ পাঠানো হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ