Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাঠের প্লে বাটন উপহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

ইউটিউব চ্যানেলে ১০০ সাবস্ক্রাইবারে পৌঁছায় এক শিশু তার বন্ধুর কাছ থেকে উপহার হিসেবে পেল একটি কাঠের প্লে বাটন। ছোট বাচ্চাদের বন্ধুত্ব সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন জিতে নিয়েছে।
যখন কেউ ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে তার চ্যানেল তৈরি করে, তখন তাকে নির্দিষ্ট সংখ্যক সাবস্ক্রাইবার পূরণ করতে হয়। ইউটিউবার তার লক্ষ্য পূরণ করলে তাকে সিলভার, গোল্ডেন, ডায়মন্ড এবং রেড ডায়মন্ড প্লে বাটন দিয়ে পুরস্কৃত করা হয়।

স¤প্রতি, একটি টুইটার পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে একজন ব্যবহারকারী লিখেছেন যে, আমার ছেলে ১০০ জন সাবস্ক্রাইবার পেয়েছে এবং তার বন্ধু এই খুশিতে তাকে একটি কাঠের প্লে বাটন উপহার দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া পোস্টে যে ছবি শেয়ার করা হয়েছে যাতে শিশুটিকে একটি কাঠের প্লে বাটন তৈরি এবং তারপরে তার বন্ধুর জন্য একটি বার্তা দিয়ে গোলাপী রঙ করতে দেখা যায় যে, সে ১০০ গ্রাহকে পৌঁছেছে। পোস্টটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা পছন্দ করছেন। এতে লাইক পড়েছে ৬০ হাজারটিরও বেশি এবং ৪ হাজার বারের বেশি রিটুইট করা হয়েছে। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ