Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে ২১ টন চাল ছিনতাইকালে ট্রাকসহ আটক ৫

প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ২:৫৯ এএম, ২ ডিসেম্বর, ২০১৬

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে নেত্রকোনা থেকে কক্সবাজার যাওয়ার পথে ২১ টন চাল ছিনতাইকালে ট্রাকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এসময় গাড়ির এক চালক ও হেলপার মালামাল ফেলে পালিয়ে যায়। ৩০ নভেম্বর বুধবার গভীর রাতে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের রাজেন্দ্রপুর মেধা বিকাশ স্কুলের পাশে ট্রাক থেকে চাল আনলোড করার সময় স্থানীয় জনতা চালসহ ট্রাক আটক করে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ চাল ভর্তি ট্রাক ও এক চালকসহ পাঁচজন আনলোড লেবারকে আটক করে থানায় নিয়ে আসে। জানা যায়, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হিরুনপুর বাজার একতা রাইস মিল থেকে বুধবার বিকেলে প্রায় ৮ লক্ষ টাকা মূল্যের ২১ টন চাল ট্রাকে করে কক্সবাজারের চকরিয়া উপজেলার রমজান আলী সওদাগরের দোকানে পাঠায়। চট্রগ্রাম যাওয়ার পথে রাজেন্দ্রপুর এলাকার মেধা বিকাশ স্কুল-সংলগ্ন আলাউদ্দিনের বাড়িতে ট্রাক থেকে চাল চুরি করে নামানোর সময় স্থানীয়দের সন্দেহ হলে পাঁচজন লেবারসহ তাদের আটক করে। আটককৃতরা হলোÑ মানিক (৫৫), সবুজ (২৫), সবুজ (২৫), বাচ্চু (৩৫) ও রিপন (৩৫)। এদিকে বৃহস্পতিবার বিকেলে রহস্যজনক কারণে আটক হওয়া ৫ লেবার ও চাল ছেড়ে দেয় শ্রীপুর থানা পুলিশ। এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার এস

শ্রীপুরে ২১ টন চাল ছিনতাইকালে ট্রাকসহ আটক ৫
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে নেত্রকোনা থেকে কক্সবাজার যাওয়ার পথে ২১ টন চাল ছিনতাইকালে ট্রাকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এসময় গাড়ির এক চালক ও হেলপার মালামাল ফেলে পালিয়ে যায়। ৩০ নভেম্বর বুধবার গভীর রাতে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের রাজেন্দ্রপুর মেধা বিকাশ স্কুলের পাশে ট্রাক থেকে চাল আনলোড করার সময় স্থানীয় জনতা চালসহ ট্রাক আটক করে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ চাল ভর্তি ট্রাক ও এক চালকসহ পাঁচজন আনলোড লেবারকে আটক করে থানায় নিয়ে আসে। জানা যায়, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হিরুনপুর বাজার একতা রাইস মিল থেকে বুধবার বিকেলে প্রায় ৮ লক্ষ টাকা মূল্যের ২১ টন চাল ট্রাকে করে কক্সবাজারের চকরিয়া উপজেলার রমজান আলী সওদাগরের দোকানে পাঠায়। চট্রগ্রাম যাওয়ার পথে রাজেন্দ্রপুর এলাকার মেধা বিকাশ স্কুল-সংলগ্ন আলাউদ্দিনের বাড়িতে ট্রাক থেকে চাল চুরি করে নামানোর সময় স্থানীয়দের সন্দেহ হলে পাঁচজন লেবারসহ তাদের আটক করে। আটককৃতরা হলোÑ মানিক (৫৫), সবুজ (২৫), সবুজ (২৫), বাচ্চু (৩৫) ও রিপন (৩৫)। এদিকে বৃহস্পতিবার বিকেলে রহস্যজনক কারণে আটক হওয়া ৫ লেবার ও চাল ছেড়ে দেয় শ্রীপুর থানা পুলিশ। এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার এস.আই আব্দুস সাত্তার জানান, এলাকার লোকজন ২১ টন চাল বিক্রয়কালে ট্রাকের চালকসহ ৫ জনকে আটক করে তাদের হাতে সোপর্দ করলে চালের মালিক সঠিক কাগজপত্র দেখালে প্রকৃত মালিকের কাছে চাল হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকের সঠিক কাগজপত্র না দেখানোর কারণে ট্রাকটি আটক আছে।

.আই আব্দুস সাত্তার জানান, এলাকার লোকজন ২১ টন চাল বিক্রয়কালে ট্রাকের চালকসহ ৫ জনকে আটক করে তাদের হাতে সোপর্দ করলে চালের মালিক সঠিক কাগজপত্র দেখালে প্রকৃত মালিকের কাছে চাল হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকের সঠিক কাগজপত্র না দেখানোর কারণে ট্রাকটি আটক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ