Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় ভোক্তা অধিকারের অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৫:৪৮ পিএম

খুলনায় ডিম ও মাংসের দোকানে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ শুক্রবার সকাল ১০ টা হতে দুপুর সোয়া ১২ টা পর্যন্ত অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এর নেতৃত্বে তদারকিমূলক অভিযানে প্রশাসনিক ব্যবস্থায় ৬ টি প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, অভিযানকালে নগরীর সোনাডাঙ্গা থানাধীন বউ বাজারে মূল্য তালিকা না থাকায় মা বাবার দোয়া মিট শপকে ২ হাজার টাকা, ডিমের আড়ৎ ইমন এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা, সিনথিয়া স্টোরকে ২ হাজার টাকা, ফারুকের মুরগীর দোকানকে ২ হাজার টাকা, মনিরের ডিমের আড়ৎকে ২ হাজার টাকা এবং, কামরুল মিট শপকে ৪ হাজার টাকাসহ সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকালে সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন মেনে চলা এবং ব্যবসায়িদের ক্রয় বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শণ করতে অনুরোধ জানানো হয়। এছাড়া সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়। অভিযানে সহায়তা করেন সোনাডাঙ্গা থানা পুলিশ ও ক্যাব প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ