Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

লৌহজং প্রেসক্লাবের কমিটি: সভাপতি মিজানুর রহমান ঝিলু, সম্পাদক শওকত হোসেন

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৬:০৪ পিএম

মুন্সীগঞ্জের লৌহজং প্রেসক্লাবের ২০২২-২০২৪ এর ১৫ সদস্যর কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) উপজেলার ঘোড়দৌড় বাজারের দৌলত খান কমপ্লেক্সে অবস্থিত প্রেসক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মিজানুর রহমান ঝিলু (সমকাল) সভাপতি ও মো. শওকত হোসেন (ইনকিলাব) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

নির্বাচনে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তাজুল ইসলাম রাকিব (দৈনিক ভোরের কাগজ),সহ সাধারণ সম্পাদক মো. রমজান হোসাইন খাঁন রকি (দৈনিক আমার সংবাদ), সাংগঠনিক সম্পাদক ফৌজি হাসান খান রিকু (দৈনিক রুপবানী ও দৈনিক মুন্সীগঞ্জের খবর), কোষাধ্যক্ষ মো. মোশারফ হোসেন বাবু (দৈনিক ডেসটিনি), দপ্তর সম্পাদক মো. তরিকুল ইসলাম সাঈম (দৈনিক নয়া শতাব্দী), প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান নবীন

(দৈনিক আমার বার্তা), কার্যকরী সদস্য মো. মানিক মিয়া, (দৈনিক দেশ রূপান্তর), আ.স.ম.আবু তালেব (দৈনিক বাংলাদেশ সমাচার), মো. ওয়াসিম ফারুক (দৈনিক নয়া দিগন্ত), পিংকি রহমান (দৈনিক স্বাধীন বাংলা), ফাহিম হোসেন মুন্না (দেশের কথা), মো. জাহিদ হোসেন (সাপ্তাহিক আমার গৌরব),এস.এম. ওয়াসিম আহমেদ (দৈনিক সভ্যতার আলো)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ